চকরিয়ায় করোনা আক্রান্ত বাড়িতে খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন ইউএনও

রাজু দাশ, চকরিয়া ◑


করোনায় আক্রান্ত ভয় নয়, প্রশাসন পাশে সব সময়- এই শ্লোগান নিয়ে করোনা ভাইরাস এ আক্রান্ত কক্সবাজার চকরিয়ায় ২টি পরিবারের বাড়িতে গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ শামসুল তাবরীজ।

মঙ্গলবার (১৯ মে) সকাল বেলায় পৌরশহরে ২ নং ওয়ার্ডে রেজাউল করিম করোনায় আক্রান্ত একটি পরিবার ও উপজেলার বি এম চর ইউনিয়নের করোনায় আক্রান্ত একটি পরিবারের উপজেলা প্রশাসনের পক্ষ থেকে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা হিসেবে ২০কেজি চাল, তেল ২ লিটার, লবণ ২কেজি, আলু ৪ কেজি, ডাল ২ কেজি খাদ্য সামগ্রী নিজের গাড়িতে করে পৌছে দেওয়া হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ শামসুল তাবরীজ বলেন, চকরিয়া পৌরসভা ২নং ওয়ার্ডে রেজাউল করিম এবং বিএমচর ইউনিয়নে একজনের করোনা পজিটিভ সনাক্ত হওয়ায় বাড়িতে সংস্পর্শে আসা পরিবারের লক ডাউন ঘোষণা করা হয়ছে
এ পারিবারের সদস্যরা বাজার বা নিত্যপণ্যের জন্য বাহির হলেই করোনাভাইরাসে সংক্রমিত হয়ে পড়ার আশঙ্কায় মানুষ যেন অমানবিক হয়ে উঠছে। এ ভয়াবহ পরিস্থিতিতে খাদ্য সহায়তা চাইতে ফোন করেন করোনা আক্রান্ত পরিবার। তাৎক্ষনিক তাদের পরিবারের জন্য খাদ্য সামগ্রী বাড়িতে গিয়ে পৌঁছে দেওয়া হয়েছে।

তিনি আরো বলেন, করোনা আক্রান্ত ব্যক্তিদের অবহেলা নয় একটু সহমর্মিতার ও সার্বিক সহযোগিতা দিয়ে সবসময় পাশে থাকার আহ্বান জানান